Tin Goyenda Volume 10



তিন গোয়েন্দা ভলিউম ১০বাক্সটা প্রয়োজন##খোঁড়া গোয়েন্দা##অথৈ সাগর ১
বাক্সটা প্রয়োজনঃ ১৮৯৪ সালে ডুবে ছিল বিরাট এক জাহাজ লিটল মারমেইড। গুজব আছে গুপ্তধন পাওয়া যাবে জাহাজটায়। কিন্তু গত ১০০ বছরেও কিছু পাওয়া যায়নি। তবে কেন খুন হল বেঁচে যাওয়া নাবিক ডাই? কি খুজছিল খুনিরা তার কাছে? সে জাহাজেরই এক রহস্যময় বাক্স এসে পড়ল তিন গোয়েন্দার হাতে। শুরু হল চোর ডাকাতের উপদ্রব আর হামলা। তাহলে কি সত্যিই ঐ জাহাজে গুপ্তধন ছিল? 


খোঁড়া গোয়েন্দাঃ সান্তা মনিকার এক ব্যাঙ্ক থেকে প্রায় আড়াই লক্ষ ডলার লুটে নিয়ে গেছে ডাকাতেরা। কাকতালীয়ভাবে তখন সেখানে উপস্থিত ছিল রবিন। তিন গোয়েন্দার সন্দেহ শখের গোয়েন্দা ভিকটর সাইমন কোনাভবে জড়িত আছেন এতে। তবে পুলিশের সন্দেহ গার্ড রোজারের উপর। তাকে বাঁচাতে তদন্ত শুরু করল তিন গোয়েন্দা। 


অথৈ সাগর ১: চলুন পাঠক এবার দারুন এক অ্যাডভেঞ্চার করে আসি তিন গোয়েন্দার সঙ্গে। দক্ষিন সাগরে যাচ্ছে ওরা জাহাজ 'মর্নিং স্টার' কে নিয়ে। শিকার করবে জায়ান্ট অক্টোপাস, টাইগার শার্ক আর দুর্দান্ত সব সামুদ্রিক মাছ। বিপদ সঙ্কুল ভ্রমনে আছে পথ হারাবার ভয়। করতে হবে সামুদ্রিক ঝড় হ্যারিকেনের সাথে যুদ্ধ। আর খুঁজে বের করতে হবে প্রফেসর ইস্টউড এর মুক্তোদ্বীপ। কোটি কোটি টাকার ঐ মুক্তোর জন্য খুনাখুনি হয়ে যেতে পারে। কি সাহস আছে তিন গোয়েন্দার সঙ্গী হবার??






Comments

Popular posts from this blog

Download Al Mustadrak Al Hakim Full Arabic Islamic Book